ছাগলনাইয়ায় করোনা ভাইরাসে আক্রান্তে মৃত ব্যক্তিদের লাশ দাফনকারী উপজেলা কুইক রেসপন্স টিমের সদস্যদের ব্যক্তিগত সুরক্ষায় পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। আজ শনিবার (৩ জুলাই) দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পিপিই বিতরণ করেছেন তিনি।

উল্লেখ্য, দেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই ছাগলনাইয়া উপজেলা করোনা ভাইরাসে আক্রান্তে মৃত ব্যক্তিদের লাশ দাফন এবং করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিতে ‘উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিম’ গঠন করেন সোহেল চৌধুরী। তিনি দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সমন্বয়কারী হিসেবে রয়েছেন। জানা গেছে, এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ৩৫ ব্যক্তির লাশ দাফন করেছে টিমটি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিমের উপজেলার সমন্বয়কারী ও পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, উপজেলা যুবলীগের সহ সভাপতি রহমত উল্যাহ ভূঁইয়া, পাঠাননগরে কুইক রেসপন্স টিম ইউনিয়নের সমন্বয়কারী ও ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ হানিফ প্রমুখ।