প্রত্যেকেই সফল হওয়ার স্বপ্ন দেখে, তবে কয়েকজনই বাস্তবে তা ঘটায়। এই কয়েকটি মানুষের মধ্যে কিছু অল্প বয়সে তাদের ভাগ্য চাকা ঘুরিয়ে নিয়ে সফল হয়। ভাগ্য নিয়ে সাফল্য আসে না। সুযোগগুলি যখন আপনি অনুসন্ধান করেন তখন আসে। আপনি যখন আশেপাশের কারও চেয়ে অনেক গুণ বেশি উত্সর্গ, কঠোর পরিশ্রম এবং ধৈর্য রাখেন, শেষ পর্যন্ত সাফল্য আপনার দ্বার আসে এবং লোকে একে ভাগ্য বলে।

সফল ব্যক্তিরা তাদের ভাগ্য নিজেরাই তৈরি করে Mohammed Saiful Islam Khan এবং Ahammed Ali Robin বর্তমান সময়ের সফল Entrepreneur এবং Digital Marketer.

Mohammed Saiful Islam Khan নোয়াখালী জেলার চাটখিল থানায় ১৭ মে ১৯৯৫ সালে জন্মগ্রহণ করেন এবং Ahmed Ali Robin ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও সদর উপজেলায় ০৪ অক্টোবর ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন। ছোট থেকেই প্রযুক্তির প্রতি নেশা থেকেই আজ তারা গড়ে তুলেছেন TechMenD BD নামে একটি ডিজিটাল এজেন্সি।

পাশাপাশি সাইবার সিকিউরিটি অ্যাওয়ারনেস নিয়ে কাজ করছেন দুজনেই। দুজনের ভবিষ্যৎ ইচ্ছে দেশের জন্য কিছু করা দেশের বেকার যুব সমাজের জন্য কর্মসংস্থানের ব্যাবস্থা করা। প্রযুক্তি তে এগিয়ে নিয়ে যাওয়া একজন Entrepreneur হিসেবে তারা মনে করেন প্রযুক্তি খাতে প্রচুর সুযোগ রয়েছে সামান্য মেধা খাটিয়ে তরুণ সমাজ একটা সুন্দর দেশ গঠনে ভুমিকা রাখতে পারবে।

TechMend BD এর মাধ্যমে তারা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে চান। TechMend BD এখন বাংলাদেশের ডিজিটাল পরিষেবাগুলির একটি জনপ্রিয় নাম। Digital Marketing মাধ্যমে লক্ষ্যবস্তু দর্শকদের কাছে পৌঁছানোর জন্য ব্যয় দক্ষতা এবং পরিমাপযোগ্য পদ্ধতির প্রয়োজন। যা তিনি সেরা সৃজনশীল Digital Marketing সংস্থার একটিতে প্রয়োগ করেছিলেন।

Digital Marketer ক্যারিয়ার বেছে নেওয়া Mohammed Saiful Islam Khan এবং Ahmed Ali Robin উভয়ের জন্যই এক দুর্দান্ত সিদ্ধান্ত ছিল। বাংলাদেশের প্রতিটি কিশোরের মতো কলেজের পরে কী করণীয় তা নিয়ে তারা দুশ্চিন্তায় পড়েছিলেন। সুযোগ এবং কারও সহায়তা না নিয়েই স্বাধীনভাবে Marketing সম্পর্কে শিখতে শুরু করে, শীঘ্রই তারা Marketing ক্ষেত্রে ধীরে ধীরে আগ্রহ বাড়ায় এবং শেষ পর্যন্ত তারা এতে একটি সফল ক্যারিয়ার তৈরি করে।