ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুবউদ্দিনএর বদলীজনিত বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা এন এন নুরুজ্জামান এর বরণ করে নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যায় থানা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম।

থানার নবাগত ওসি নুরুজ্জামানের সভাপতিত্বে  কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু করা হয়। এরপর নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা এন এন নুরুজ্জামানকেন ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিক বরণ করে নেন বর্তমান ও বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কুতুবউদ্দিন

উপ পরিদর্শক মনির হোসেনের সঞ্চালনায় বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার, ফুলগাজী সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম, দরবারপুরের ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, মুন্সীরহাটের ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, আমজাদহাটের ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরু, বিদায়ী এস আই মোশাররফ হোসেন ও সাংবাদিক জাহিরুল ইসলাম জাহাঙ্গীর, কবির আহমেদ প্রমুখ।

ফুলগাজীর সংবাদকর্মীগন সহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদারের পক্ষ থেকে ২০১৮ সালের শেষের দিকে যোগদানকারী ফুলগাজী থানায় পৌনে ৩ বৎসর দায়িত্বপালনকারী বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা কুতুবউদ্দিনকে উপহার দেয়া হয়।

বিদায়ী বক্তব্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কুতুবউদ্দিন কান্নাজড়িত কণ্ঠে সকলের প্রতি দোয়া কামনা করেন। নবাগত ওসি এন এন নুরুজ্জামান তার বক্তব্যে জনপ্রতিনিধি, সাংবাদিকসহ ফুলগাজী উপজেলাবাসী সকলের সহযোগিতা কামনা করেন।

একই অনুষ্ঠানে ফুলগাজী থানায় দীর্ঘ ৫ বছর দায়িত্ব পালনকারী এস আই মোশাররফ হোসেনকে বিদায় জানানো হয়।

উল্লেখ্য, বিদায়ী ওসি কুতুবউদ্দিন ফেনী পুলিশ সুপার কার্যালয়ে অপরাধ বিভাগে বদলি হন। এছাড়া নবাগত ওসি এনএন নুরুজ্জামান ফেনী জেলা ডিবি’র ওসি ছিলেন।