ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হচ্ছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের মো: আরিফুর রহমান, ছাগলনাইয়া শুভপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের গোফরান মিয়ার স্ত্রী হাজেরা বেগম, একই ইউনিয়নের জগন্নাথ সোনাপুর গ্রামের কাজী শাহীদুল ইসলাম (৬০), টাঙ্গাইলের সখীপুরের আমতলীর নুরুল ইসলাম (৫৫)। এরমধ্যে নুরুল ইসলাম ও হাজেরা বেগম ঘটনাস্থলে মারা যান। নিহত নুরুল ইসলাম করেরহাট বন বিভাগে কর্মরত ছিলেন। নিহত আরিফ চট্টগ্রাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা: সাইফুর রহমান জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৯ মে) সকাল ১১ টার দিকে ফেনীর ছাগলনাইয়া থেকে করেরহাট এর উদ্দেশ্য ছেড়ে যাওয়া একটি সিএনজি এবং বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ছাগলনাইয়া থানা পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ছাগলনাইয়ার শুভপুর বাড়িয়াপুল এর পাশে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয়। এছাড়াও চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ফেনী সদর হাসপাতালে নেয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, আরিফ ও কাজী শাহীদুল ইসলামকে হাসপাতালে আনা হলে তাদের মৃত্যু হয়। লাশ মর্গে রাখা হয়েছে। আশংকাজনক অবস্থায় আহত দুইজনের মধ্যে সিএনজি অটোরিকশা চালক আইয়ুবকে (২৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে পশ্চিম ছাগলনাইয়ার ছালেহ আহাম্মদের ছেলে। অপর আহত আবদুল মালেক (২৮) ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।