ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়া বাজার বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। এতে জড়িত থাকায় কুমিল্লার কোতয়ালীর রাহাত হোসেন রাকিব (১৯) ও জাহিদ হাছান (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান।

র‌্যাব কর্মকর্তা জানান, মাদক কেনাবেচার গোপন খবর পেয়ে আজ শুক্রবার (৭ মে) পৌনে ১টার দিকে দিকে পদুয়ার বাজার বিশ্বরোড নূরজাহান হোটেল সংলগ্ন মজুমদার খাদি ফ্যাশন দোকানের সামনে অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই দুই যুবক পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। তাদের সঙ্গে থাকা ২টি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতরে ৫টি পলিথিনের প্যাকেটে মোট ১০দশ কেজি গাঁজা পাওয়া যায়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

মো: মাহফুজু রহমান জানান, জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সাথে জড়িত রয়েছে বলে র‌্যাবকে জানিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।