ছাগলনাইয়ায় দেশীয় অস্ত্রসহ কাজী আজিম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। গতকাল বুধবার (৫ মে) রাত সাড়ে দশটার দিকে উপজেলার বক্তার হাট হতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান।

র‌্যাব কর্মকর্তা জানান, পরশুরাম হতে ফেনীতে মোটরসাইকেলযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে আসছে মাদক ব্যবসায়ীরা এমন খবরের ভিত্তিতে বক্তার হাটে একটি বিশেষ তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশী করে র‌্যাব সদস্যরা। এসময় একটি সন্দেহজনক মোটরসাইকেলকে থামতে সংকেত দিলে সেটি অমান্য করে পালিয়ে যাবার চেষ্টা করে। র‌্যাব-৭ সদস্যরা ধাওয়া করে এর চালক কাজী আজিম হোসেনকে আটক করে। পরে তল্লাশী চালালে তার কোমরে একটি দেশীয় এলজি ও ১ রাউন্ড গুলি পাওয়া যায়। আজিম ফুলগাজীর মুন্সিরহাটে ফকিরের খিলের কাজী আবদুল গফুরের ছেলে। তার ব্যবহৃত নম্বরবিহীন মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

মাহফুজুর রহমান জানান, আজিম দীর্ঘদিন ধরে ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলে অবৈধ অস্ত্র কেনা-বেচাসহ সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত রয়েছে বলে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।