করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সংকট মোকাবেলায় ফেনী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩০০ হতদরিদ্র ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আজ শনিবার (১ মে) দুপুরে ফেনী জি এ একাডেমি স্কুল মাঠে উপকারভোগীদের হাতে সহায়তার অর্থ তুলে দেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজানসহ প্রশাসনের কর্মকর্তারা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালে ইতোমধ্যে ব্যাপক সহায়তামূলক কর্মসূচি গ্রহণ করেছেন। কোনো মানুষের যেন কষ্ট পেতে না হয় সেজন্য তিনি অর্থ সহায়তা বরাদ্দ দিয়েছেন। এসময় করোনা সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেন জেলা প্রশাসক।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা জানান, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে সদরের ১২টি ইউনিয়নে সাড়ে তিন লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে গঠিত কমিটির প্রেরিত তালিকা যাছাই বাছাই করে বিতরণের কাজ শুরু করা হয়েছে।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আফতাবুল ইসলাম দৈনিক ফেনীকে জানান, বিতরণের প্রথম ধাপে বিভিন্ন শ্রেণি পেশার ৩০০ জন অসহায় ও দুস্থকে দেড় লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে। পর্যায়ক্রমে আরও ৪০০ জনসহ মোট ৭০০ জনকে অর্থ সহায়তা দেয়া হবে বলে জানান তিনি।

এসময় ফেনী জিএ একাডেমী স্কুলের প্রধান শিক্ষক তাজুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।