ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ১৯ জনের ১৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। আজ রবিবার (১৮ এপ্রিল) জেলার বিভিন্ন স্থানে এসব অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

আজ দুপুরে ফেনী শহরের ট্রাংক রোড, এস এস কে রোড ও মহিপাল এলাকায় অভিযান চালান জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার রুবাইয়া আফরোজ ও সহকারী কমিশনার লিজা আক্তার বিথী। অভিযানে লাইসেন্স ছাড়া সিএনজি অটোরিকশা চালনা, অতিরিক্ত যাত্রী পরিবহন এবং মূল্য তালিকা না থাকায় সংশ্লিষ্ট আইনানুসারে ৭ ব্যক্তির ৭ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে শহরের রাজাঝির দিঘির পাড়ে অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মামুন ভূইয়া। অভিযানে পাড় দখল করে দোকান বসানোয় ৩ জনের ১ হাজার ৫শ টাকা জরিমানা করেন তিনি।

দাগনভূঞা বাজার, রাজাপুর ও সিন্দুরপুরে স্বাস্থ্যবিধি বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া। অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৬ জনকে ১ হাজার ৪শ টাকা জরিমানা করেন তিনি।

রমজানে বাজার তদারকিতে ফেনী শহরের রেলগেটে সুলতান মাহমুদ পৌর হকার্স মার্কেটে অভিযানে পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফেনীর সহকারি পরিচালক সোহেল চাকমা। অভিযানে মূল্য তালিকা না থাকায় ১ মুদি দোকানী ও মূল্য তালিকার চেয়ে বেশি মূল্যে বিক্রি করায় ২ সবজি দোকানীর মোট ৬ হাজার টাকা জরিমানা করেন তিনি।