করোনায় আক্রান্ত হয়ে ফেনীর আরও দুইজন পুরুষ ও এক নারীর মৃত্যু হয়েছে। তাদের দুই জন ফেনী সদর ও একজন ছাগলনাইয়ার বাসিন্দা বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানায়, গত রবিবার (১১ এপ্রিল) ঢাকার শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফেনী শহরের বাঁশপাড়ার মল্লিক ভবনে স্বপ্না মল্লিক নামে এক নারী মারা যান। করোনা উপসর্গ থাকায় গত ৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। একইদিন প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ পাওয়া যায়।

গত ১০ এপ্রিল ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের দেলোয়ার বেগম নামে ৫৮ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান। করোনা উপসর্গ থাকায় গত ১০ তারিখ পরীক্ষার জন্য তার নমুনা নেয়া হয়েছিল। মৃত্যুর একদিন পর প্রাপ্ত প্রতিবেদনে তার নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল।

গত ৯ এপ্রিল ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়নের লক্ষীয়ারার বাসিন্দা জসিম উদ্দিন (৪০) মারা যান। করোনা উপসর্গ থাকায় গত ৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। ৯ এপ্রিল নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ পাওয়া যায়।

স্বাস্থ্য বিভাগ জানায়, আজ পর্যন্ত করোনা আক্রান্ত জেলায় ৫১ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ফেনী সদরে সর্বোচ্চ ২১ জন, সোনাগাজীতে ১১ জন, দাগনভূঞায় ৮ জন, ছাগলনাইয়ায় ৭ জন, পরশুরামে ৩ জন ও ফুলগাজীতে ১ জন রয়েছেন। গত বছরের ১৬ এপ্রিল জেলার ছাগলনাইয়া উপজেলায় প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্তের কথা জানায় স্বাস্থ্য বিভাগ।