ফেনীতে ৪৬ জনের জরিমানা


ফেনীতে বিভিন্ন অপরাধে ৪৬ ব্যক্তির ১৬ হাজার ৭শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার (৭ এপ্রিল) জেলার বিভিন্ন স্থানে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

আজ বিকাল ৪টার দিকে ফেনী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালান জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আফসানা। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, বড় বাজারে পরিচালিত অভিযানে মূল্য তালিকা না থাকায় দুই ব্যবসায়ীর ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাস্ক না পরায় আরও ২ ব্যক্তির ২শ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অন্যদিকে লকডাউনের তৃতীয় দিন ছাগলনাইয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ ব্যক্তির ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। আজ দুপুরে উপজেলার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের এ অভিযান পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, স্বাস্থ্য বিধি না মানায় ও লাইসেন্স বিহীন গাড়ী চালানোয় তাদের এ জরিমানা করা হয়।

একইভাবে জেলার ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর ও জিএমহাট বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। আজ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম এ অভিযান পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, পরিচালিত অভিযানে স্বাস্থ্য বিধি অমান্য করায় ১৭ জনকে ১ হাজার টাকা ৬শ টাকা জরিমানা করা হয়েছে।

পরশুরাম উপজেলার অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরীন আক্তার। তিনি জানান, অভিযানে মাস্ক না পরায় ও নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় মোট ১৫ জনকে ১০ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানগুলোতে করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা করা হয়।

আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।