করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে সরকার নির্দেশিত বিধি নিষেধ অমান্য করায় দাগনভূঞায় ৭ জনের মোট ৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (৫ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সকাল থেকে দাগনভূঞা পৌর শহরের কলেজ রোড, জিরো পয়েন্ট, বাস স্টেশন, নামার বাজার, বসুরহাট রোড এবং উপজেলার দুধমুখা বাজারের বিভিন্ন পয়েন্টে একটানা এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানের ৫শ টাকা করে মোট ২ হাজার ৫শ টাকা এবং অপর দুই ব্যবসায়ীকে মাস্ক না পরায় ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে দোকান খোলা রাখায় মামুন এন্টারপ্রাইজ ফোম এন্ড পর্দা গ্যালারী, নাসিফা ফার্নিচার, মেসার্স নজরুল ষ্টোর, ওয়ার্ল্ড টেলিকম এন্ড ফারিন কসমেটিকস এবং বেলাল হোটেলকে ৫শ টাকা করে জরিমানা করা হয়। এছাড়া মাস্ক না পরায় এক সবজি বিক্রেতার ৫শ টাকা ও অপর একজনের ২শ টাকা জরিমানা করা হয়েছে।

ইউএনও নাহিদা আক্তার তানিয়া জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে উপজেলাজুড়ে সবাইকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতামূলক মাইকিং করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে দাগনভূঞা থানার এসআই মোঃ আলমগীরসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।