আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে ট্রাকে ফেনীতে টিসিবি'র ন্যায্যমূল্যে পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম জাকারিয়া।

গোলাম জাকারিয়া জানান, টিসিবির ভ্রাম্যমাণ কার্যক্রমের আওতায় সাধরণ মানুষ ন্যায্যমূল্যে পণ্য কিনতে পারবেন। এতে করে সাধারণ মানুষরা কিছুটা হলেও লাভবান হবেন। মেসার্স মনসুর ডিপার্টমেন্টাল ষ্টোর ও মেসার্স বাবু ডিপার্টমেন্টাল ষ্টোর নামীয় দুটি ডিলারের বিক্রি কার্যক্রমের আজ উদ্বোধন করা হয়েছে। তারা প্রত্যকে প্রতিদিন বিক্রয়ের জন্য টিসিবি'র কাছ থেকে ৭০০ কেজি চিনি, ৫০০ কেজি মসুর ডাল, ৪০০ কেজি ছোলা, ৮০০ লিটার সয়াবিন ও ১ হাজার কেজি পেঁয়াজ পাবেন। প্রয়োজন অনুসারে এর পরিমাণ বাড়তে বা কমতে পারে। এই কার্যক্রম রমজান পর্যন্ত চলবে বলে জানান তিনি।

টিসিবির ডিলার হুমায়ুন কবির ভূঁঞা জানান, টিসিবি ও জেলা প্রশাসনের নির্দেশনা অনুসারে ভ্রাম্যমাণ ট্রাকসেল বেচাকেনা চলবে। একজন ক্রেতা সর্বোচ্চ ৫ কেজি পেঁয়াজ, সয়াবিন ৪ লিটার, মসুর ডাল ২ কেজি, ছোলা ২ কেজি, চিনি ২ কেজি মোট ৬৪০ টাকার পণ্য কিনতে পারবেন। হুমায়ুন জানান জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী বিক্রয় কার্যক্রম চলবে।