বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে মাঠ পর্যায়ে কাজ করতে কমিটি করেছে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ। সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ২৮ মার্চ পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভায় ৯ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। এতে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাজী মোঃ শাহ আলমকে আহবায়ক করা হয়েছে।

শুসেন চন্দ্র শীল জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে স্বাস্থ্যবিধি মানতে প্রচারণা, স্বাস্থ্যবিধি সরঞ্জাম ও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হচ্ছে।

কমিটির সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুন-অর-রশিদ (জাফর) জানান, সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষে ১২ ইউনিয়নে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হবে। এরপর আরও কিছু কর্মসূচি নেয়ার কথা রয়েছে।

উপ-কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফজলুল হক ছোটন, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ এনায়েত উল্যাহ রাশেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নুরুল হুদা মেম্বার, দপ্তর সম্পাদক মোঃ কামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হাদী ওয়াসিম, উপ-দপ্তর সম্পাদক শাহ আলম।