ফেনীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত উন্নয়ন মেলা শেষ হয়েছে। ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ বিষয়ে জেলা জুড়ে প্রশাসনের উদ্যোগে দুই দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়।

রবিবার (২৮ মার্চ) বিকালে ফেনী পিটিআই স্কুল মাঠে আয়োজিত মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসগর আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকোশলী মোহাম্মদ জহির উদ্দিন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকোশলী সাদ মোহাম্মদ আন্দালিব।

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার তমালিকা পালের সঞ্চালনায় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম জাকারিয়াসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তর ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেলায় ৪০টি স্টল ও প্যাভিলিয়নে সরকারি বিভিন্ন দপ্তর তাদের উন্নয়ন কার্যক্রম প্রদর্শন ও সেবাগ্রহীতাদের সেবা প্রদান করে। আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ স্টলদাতাদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।