জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে দাগনভূঞায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে উপজেলা ও পৌর পরিষদের আয়োজনে আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান।
প্রধান অতিথির বক্তব্যে টুর্নামেন্টটি আয়োজন করার জন্য ধন্যবাদ জানান জেলা প্রশাসক। তিনি বলেন, শুধু দেশে নয়, বিদেশেও বঙ্গবন্ধুকে সম্মান জানানো হচ্ছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবীর রতন।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র ওমর ফারুক খান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা ছিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভিন রুহী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি খায়েজ আহাম্মদ, জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন প্রমুখ। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ইউপি সদস্য, সাংবাদিকসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে উপজেলার ৮টি ফুটবল দল অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে সদর ইউনিয়ন ও জায়লস্কার ফুটবল দল মোকাবেলা করে।