ফেনীতে ভূমি মালিকদের মাঝে সাড়ে ১৫ কোটি টাকার চেক বিতরণ


বিভিন্ন প্রকল্পে অধিগ্রহণকৃত ভূমি মালিকদের ক্ষতিপূরনের চেক বিতরণ করেছে ফেনী জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নিজ সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

ফেনী জেলার সদর উপজেলা, ছাগলনাইয়া ও সোনাগাজী উপজেলার ৬টি প্রকল্পের জন্য ৩২ জন ভূমি মালিককে ১৫ কোটি ৫৭ লাখ ৯৩ হাজার ৫৪৪ টাকার চেক বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখা সুত্র জানায়, ফেনী সদরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর জেলা কার্যালয় নির্মাণ, ছাগলনাইয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ, সোনাগাজী উপজেলায় ফেনী অর্থনৈতিক অঞ্চল শীর্ষক প্রকল্প (চর এলেন), একই উপজেলার ১শ মেগাওয়াট সৌর এবং ১শ মেগাওয়াট বায়ু বিদ্যুৎ প্রকল্প, ১শ মেগাওয়াট গ্রীড টাইড সোলার পার্ক এবং ফেনী সদর ও ছাগলনাইয়া উপজেলায় চট্টগ্রাম-ফেনী-বাখরাবাদ গ্যাস সঞ্চালন সমান্তরাল পাইপ লাইন প্রকল্পের জন্য জমি অধিগ্রহণ করা হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, জেলা প্রশাসন ফেনীর ভূমি অধিগ্রহণ কর্মকর্তা রুবাইয়া আফরোজ, সহকারী কমিশনার (রাজস্ব) এনএম আবদুল্লাহ আল মামুন এবং ভূমি মালিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।