ফেনী পৌর নির্বাচনে মেয়র, ৮ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদের একটিতে ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে মেয়র পদে ৫জন ও কাউন্সিলর পদে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন, এর মধ্যে দুইজন সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী। নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৭, ৮, ১০, ১২, ১৪, ১৫, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে এবং সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ করা হবে। আর বাকীরা একক প্রার্থী হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচনে বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন হতে প্রাপ্ত তথ্যানুযায়ী, ১৮টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ৯১ হাজার ৬৬২জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৭ হাজার ৩০৭ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৪৪ হাজার ৩৫৫জন।

জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটওয়ারী জানান, নির্বাচনে ৪৫টি কেন্দ্রের ২৪১ ভোটকক্ষে ভোট দেবেন ভোটাররা। ভোট কেন্দ্রের মধ্যে ৮টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ন কেন্দ্র হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, কিছু দিক বিবেচনায় এ ৮টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ণ হিসেবে রাখা হয়েছে। এ কেন্দ্রগুলোতে অতিরিক্ত নিরাপত্তা ও নজরদারির ব্যবস্থা থাকবে।

কেন্দ্রগুলো হলো ১৩ নম্বর ওয়ার্ডের মহিপাল সরকারী কলেজ, ১৪ নম্বর ওয়ার্ডের মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১৫ নম্বর ওয়ার্ডের পূর্ব মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১৬ নম্বর ওয়ার্ডের রামপুর বালিকা উচ্চ বিদ্যালয়, রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৭ নম্বর ওয়ার্ডেও রামপুর হাজী শামছুল হক সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১৮ নম্বর ওয়ার্ডের রামপুর নুরীয়া হাফেজিয়া দ্বীনিয়া মাদ্রাসা, চাইল্ড হ্যাভেন প্রি ক্যাডেট কিন্ডার গার্ডেন।