কথা কাটাকাটির জেরে দাগনভুঞায় মোঃ ইসমাইল হোসেন বাবু (৩০) ও মোঃ ইব্রাহিম (২১) নামে দুই ভাইয়ের উপর হামলার ঘটনা ঘটেছে। তারা দাগনভুঞা পৌরসভার এক নম্বর ওয়ার্ডের আলাইয়ারপুর মোস্তফা ক্যাশিয়ারের বাড়ির মোঃ ইলিয়াছের সন্তান।

স্থানীয় ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলর জাকের হোসেন বলেন, আহতরা জানিয়েছেন মোশাররফ হোসেন জনি ও মোঃ আবির হোসেন এবং মোঃ পিতু নামে তিনজন সিএনজি অটোরিকশা করে এসে তাদের উপর অতর্কিত হামলা চালিয়েছে।

গতকাল রবিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় ৭টার দিকে ভুঁঞা বাড়ি মসজিদের সামনে এই ঘটনা ঘটে। আহতরা বলছেন ক্ষুর দিয়ে তাদের এলোপাথাড়ি পোঁচ দেয়া হয়েছে।

আহত বাবু জানান, ছোট ভাইয়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা তাকে ক্ষুর দিয়ে আঘাত করে। তাকে বাঁচাতে গেলে তারা আমার উপরও হামলা করে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। আহতদের পক্ষে এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি।

দাগনভুঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বিউটি জানান, আহত ইসমাইল হোসেন বাবুর অবস্থা গুরুতর। তার শরীরের চার জায়গায় ৪০ সেলাই লেগেছে এবং শরীরের বিভিন্ন স্থানে কাটাছেঁড়া রয়েছে। অপরদিকে মোঃ ইব্রাহিমের শরীরের দুই স্থানে ২৫ সেলাই করা হয়েছে।