ফেনী জেলার এনেস্থেসিয়া ডাক্তারদের সংগঠন ‘ফেনী সোসাইটি অব এনেস্থেসিওলজিস্ট’র (এফএসএ) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১৬ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি পদে ডাঃ এস এম আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক পদে ডাঃ মোঃ আসিফ ইকবাল নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৪ ডিসেম্বর) বিকালে অনুষ্ঠিত সংগঠনের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় জেলার সরকারি ও বেসরকারি হাসপাতালের এনেস্থেসিয়া চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

কমিটির সহ সভাপতি পদে রয়েছেন ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ এ এইচ এম মনির আহমেদ, সাংগঠনিক সম্পাদক ডাঃ নাজমুল হক ভুঁইয়া, যুগ্ম সম্পাদক ডাঃ কামরুজ্জামান জিকু, কোষাধ্যক্ষ ডাঃ আবুল হাসেম বাদল, বিজ্ঞান ও প্রকাশনা সম্পাদক ডাঃ মোহাম্মদ ইলিয়াছ ভুঁইয়া, দপ্তর সম্পাদক ডাঃ মোঃ সাইফুল ইসলাম, সমাজ কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক ডাঃ মোঃ মিনহাজ শরীফ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক ডাঃ মো. আসিফ ইকবাল বলেন, যেকোন অপারেশনের ক্ষেত্রে এনেস্থেসিয়া অত্যন্ত সংবেদনশীল ও গুরুত্বপূর্ণ বিষয়। এই সংগঠন রোগীদেও নিরাপদ ও মানসম্মত সেবা নিশ্চিতে বদ্ধপরিকর। এছাড়াও ফেনী জেলার এনেস্থেসিওলজিস্টদেও স্বার্থ সংরক্ষণ, পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, বিভিন্ন অনিয়ম রোধ ও সামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে যাবে।

সংগঠনের উপদেষ্টা ফেনী জেলার সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন ও ফেনী বিএমএ’র সভাপতি অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার নবগঠিত কমিটিতে অভিনন্দন জানান।