সোনাগাজীতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার ( ৬ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জিরোপয়েন্টে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাঈদুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি সেলিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা আ.লীগ নেতা এডভোকেট নাছির উদ্দিন বাহার, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, বগাদানা ইউপি চেয়ারম্যান মো. ইসহাক খোকন, মতিগঞ্জ ইউপি চরয়ারম্যান রবিউজ্জামান বাবু, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, পৌর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল আফছার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী সিরাজুল ইসলাম সিরাজ, মুক্তিযোদ্ধা আবুল কালাম মিয়া, মো. ইসমাইল, মহিলা আ.লীগের সাধারণ সম্পাদিকা শাহীন গণি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে অবমাননা করে কোন মৌলবাদী শক্তি যদি দেশকে অস্থিতিশীল করতে জঙ্গিবাদ ও সন্ত্রাসে লিপ্ত হয় তাহলে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তাদেরকে কঠোরভাবে দমন করবে। এসময় কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা জানানো হয়।