মুক্তিযদ্ধের চেতনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ফেনীতে মানববন্ধন ও সমাবেশ করেছে ঘাতক দালাল নির্মূল কমিটি।

রোববার (০৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় শহরের ট্রাংক রোড শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধ এং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অস্বীকার করবে এবং বঙ্গবন্ধুকে অপমান করার মত ধৃষ্টতা দেখাবে তাদের এদেশে থাকার কোন অধিকার নেই। তারা ধর্মের অপব্যাখা করে মুক্তিযুেদ্ধের স্বপক্ষের শক্তি ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এসব ধর্ম ব্যবসায়ী ও উগ্র মৌলবাদী গোষ্ঠী ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়।

ঘাতক দালাল নির্মূল কমিটি ফেনী জেলা শাখার সদস্য সচিব অপূর্ব অপুর সঞ্চালনায় আহবায়ক এডভোকেট নুর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম, ফেনী পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম, ঘাতক দালাল নির্মূল ফেনী জেলা কমিটির যুগ্ম আহবায়ক অঞ্জন ঘোষ, জহিরুল হক মিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর সভাপতি জাহিদ হোসেন খসরু, সাধারণ সম্পাদক সমরজিত দাস টুটুল, ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা শুকদেব নাথ তপন, আইনজীবী গিয়াস উদ্দিন নান্নু প্রমুখ।