ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুন্ডে ৩৫৪ বোতল ফেন্সিডিলসহ মনির হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। গতকাল শুক্রবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে সীতাকুন্ডের বটতলস্থ একটি সিএনজি রিফুয়েলিং স্টেশন এর সামনে হতে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

জুনায়েদ জাহেদী জানান, মাদক পাচারের গোপন খবর পেয়ে মহসড়কের ওই স্থানে তল্লাশী চৌকি স্থাপন করা হয়। এসময় সন্দেহভাজন একটি প্রাইভেটারকে থামতে সংকেত দিলে সেটি পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা চালক মনির হোসেনকে আটক করে। পরে গাড়িটিতে তল্লাশী চালিয়ে ৩৫৪ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ৫৪ হাজার টাকা। আটক মনির চট্টগ্রামের হেয়াকোর ভুজপুরের বাবুল মিয়ার ছেলে।

র‌্যাব কর্মকর্তা জানান, মনির দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) চট্টগ্রাম থেকে এনে ফেনী ও ঢাকাসহ বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।