ফেনী পৌর ১০ নম্বরের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনির উদ্দিন খান পাঠান সেলিমের ছেলে খালেদ খান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে শহরের মাষ্টারপাড়ায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগে যোগদান করায় খালেদ খানকে সাধুবাদ জানান সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এসময় তাকে অভিনন্দন জানিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দলের জন্য নিবেদিতভাবে কাজ করার আহ্বান জানান সাংসদ। এছাড়া জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের খালেদ খানকে সহযোগিতা করার জন্য নির্দেশ দেন তিনি।

যোগদানকালে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম, স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, খালেদ খানের বাবা মনির উদ্দিন খান পাঠান সেলিমসহ এলাকার বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এর আগে উৎসব মুখর পরিবেশে কর্মী, সমর্থক ও এলাকার বাসিন্দাদের নিয়ে বর্ণাঢ্য মিছিল সহকারে মাষ্টারপাড়ায় আসেন খালেদ খান।

ভবিষ্যতে জনগণের সেবায় তিনি নিজেকে উৎসর্গ করতে চান খালেদ খান। বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত কর্মী হিসেবে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্ব কাজ করে যেতে চান বলে জানান তিনি।