দাগনভূঞায় নবনির্মিত কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পর্যায়ে কৃষি প্রযুক্তির বিকাশে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষক প্রশিক্ষণ (তৃতীয় পর্যায়) প্রকল্পের আওতায় এটি নির্মাণ করা হয়েছে বলে জানান উপজেলা কৃষি কর্মকর্তা কৃষি অফিার মোঃ রাফিউল ইসলাম।

উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপপরিচালক কৃষিবিদ তোফায়েল আহমদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, কৃষি কর্মকর্তা মোঃ রাফিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রুবাইয়াত বিন করিম, ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী জাহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ শাহ আলম, সমাজ সেবা কর্মকর্তা আবদুর রহমান প্রমুখ।

বক্তব্যে ফেনী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক বলেন, ব্যাপক ভিত্তিতে কৃষি উৎপাদন আমাদের বেকারত্ব ও খাদ্য সংকটের হাত থেকে বাঁচাতে পারে। তিনি ছাদ কৃষির উপর গুরুত্বারোপ করেন।

এসময় বক্তারা বলেন, কৃষিতে আধুনিক যন্ত্রপাতি ব্যবহারের মাধ্যমে কৃষকের উন্নতির পাশাপাশি দেশ স্বনির্ভর হবে। দেশ যত বেশী উন্নয়নের পথে এগোচ্ছে, আধুনিক যন্ত্র ব্যবহারে কৃষিক্ষেত্রেও তত সফলতা অর্জিত হচ্ছে।

অনুষ্ঠান শেষে ৬০৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার, বোরো হাইব্রিড ধান, গম, ভূট্টা, সূর্যমুখী, চিনা বাদাম, শীতকালীন মুগডাল বিতরণ করা হয়।