ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুরে সড়ক দুর্ঘটনায় আবদুল লতিফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আজ রবিবার (১৫ নভেম্বর) বিকাল ৫টার দিকে মহাসড়কের রামপুর রাস্তার মাথায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মহিপাল হাইওয়ে থানার ওসি মোঃ আসাদুজ্জামান।

ওসি জানান, বিকালের দিকে ওই ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। দুর্ঘটনায় তার মাথা থেঁতলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ট্রাকটি রাস্তার পাশে উল্টে পড়ে। ঘটনার পর চালক ও সহকারি পালিয়ে যায়। এ ঘটনার নিহতের পরিবারের পক্ষ হতে এখনো কোন অভিযোগ করা হয়নি।

নিহত আবদুল লতিফ খুলনার বাগেরহাট জেলার মোড়লগঞ্জের ১২নং জিউধারা ইউনিয়নের এলাকার বাসিন্দা বলে জানান তার দুসম্পর্কের ভাতিজি ফুলবানু। তিনি জানান, লতিফ ফেনী শহরের শাহীন একাডেমী রোডের একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি মহিপালের মৌসুমী এন্টারপ্রাইজ নাম একটি ফল আড়তে ম্যানেজার হিসেবে কাজ করতেন। আজ বিকালে কাজ শেষে বাসায় ফিরছিলেন তিনি। এসময় একটি প্রাইভেটকারের ধাক্কায় রাস্তায় পড়ে গেলে পেছন থেকে একটি ট্রাক এসে চাপা দিলে সেখানেই মারা যান।