দাগনভূঞা একরাতে ৫ দোকানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (৯ নভেম্বর) দিবাগত গভীর রাতের দিকে উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের গজারিয়া বাজারে এ চুরির ঘটনা ঘটে। এসময় চোরের দল প্রায় ২ লক্ষাধিক টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায় বলে জানিয়েছেন বাজারের ব্যবসায়ীরা।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন গভীর রাতে অভিনব কায়দায় চালের টিন খুলে দোকানে প্রবেশ করে চোরের দল। এসময় তারা মদিনা বেকারি, সূধীরের মুদি দোকান, ইসমাইলের পান দোকান, বাচ্চু মিয়ার পান দোকান, কিরণ টেইলার্সের দোকান ও জাফরের ফল দোকান হতে নগদ অর্থসহ মালামাল চুরি করে নিয়ে যায়। ব্যবসায়ীরা জানান, চোরের দল মদিনা বেকারির ৪০ হাজার টাকা, সুধীর সাহার মুদি দোকানের ৯ হাজার টাকা, ইসমাইলের পান দোকান ১৩ হাজার টাকা, বাচ্চু মিয়ার পান দোকান ২৫ হাজার টাকা, মোঃ জাফরের ফল দোকানের ৩ হাজার টাকাসহ মালামাল নিয়ে গেছে।

ভুক্তভোগী ব্যবসায়ী ইসমাইল হোসেন জানান, কিছুদিন আগেও চোরের দল আমার দোকানে তালা খুলে নগদ বিশ হাজার টাকা নিয়ে যায়।

আরেক ব্যবসায়ী শহীদ উল্ল্যাহ জানান, বাজারে কিছুূদিন পরপর কোন না কোনো দোকান চুরি হচ্ছে কিন্তু ব্যবসায়ীরা কোনো প্রতিকার পাচ্ছে না।

গজারিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন জানান, চোরদের শণাক্ত করতে বাজারের একটি সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।