ছাগলনাইয়ায় ‘বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস’ পালিত হয়েছে। আজ রবিবার (১ নভেম্বর) ‘মুজিববর্ষের আহবান-যুব কর্মসংস্থান’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা, প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন ও যুব ঋণের চেক বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরে সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ছায়েদুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইফতেখায়ের উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ শেখ কামাল, দৈনিক যুগান্তর ছাগলনাইয়া প্রতিনিধি নুরুজ্জামান সুমন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, মহামায়া গণ পাঠাগারের সভাপতি মোঃ ইউনুছ খাঁন, আবদুল্লাহ আল মামুন, শাখাওয়াত হোসেন পাবেল। এসময় আত্মকর্মসংস্থানের লক্ষ্যে মোঃ আরিফুর রহমান, মোঃ হাসান মাহমুদ ও মোঃ ফরহাদ হোসেন নামক তিন যুবককে ৮০ হাজার টাকা করে যুব ঋণের চেক প্রদান করা হয়।