আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে নিজের নির্বাচনী এলাকার ৩টি উপজেলায় ৪১টি পূজামন্ডপে অনুদান প্রদান করেছেন ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সংশ্লিষ্ট পূজামন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে অনুদান বিতরণ করেছেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নিজের ব্যক্তিগত তহবিল হতে নির্বাচনী এলাকা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরামের ৪১টি পূজামণ্ডপে দুই লাখ পাঁচ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

অনুদান বিতরণকালে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের জন্য আহ্বান জানান তিনি। এছাড়া পূজামন্ডপে কোন ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম ও ছাগলনাইয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক সুরঞ্জিত নাগ। 

এসময় জেলা জাসদের সভাপতি মাস্টার নুরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক তপন বসাক, গণেশ ভৌমিক, ছাগলনাইয়া উপজেলা পূজা পরিষদের সভাপতি অমল কান্তি শীল, সাধারণ সম্পাদক কীর্তি লাল দেবনাথ, ফুলগাজী উপজেলা পূজা পরিষদের সভাপতি মাস্টার দীপক বণিক, সাধারণ সম্পাদক বিপ্লব দত্ত, পরশুরাম উপজেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক বাবুল সাহা, ছাগলনাইয়া পৌর পূজা পরিষদের সভাপতি শংকর সাহাসহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।