প্রতিবারের মত এবারও শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ফেনীর সবকয়টি পূজামন্ডপে অনুদান প্রদান করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ফেনী পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংশ্লিষ্ট পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুদান বিতরণ করেছেন তিনি।

অনুদান প্রদানকালে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি। এছাড়া পূজামন্ডপে আগত দর্শনার্থী কোন নারী কিংবা তরুণীকে উত্যক্ত করলে যে দলের হোক, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবার কথা জানান নিজাম হাজারী। পূজামন্ডপে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে স্থানীয় জনপ্রতিনিধিসহ দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশনা প্রদান করেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ব্যক্তিগত তহবিল হতে জেলার ১৩৮টি পূজামন্ডপের প্রতিটিতে নগদ ২ হাজার টাকা প্রদান করেছেন তিনি। এছাড়া অনুদান ছাড়াও নিজের নির্বাচনী এলাকা ফেনী সদরের ৫৭টি পুজামন্ডপে ১ মেট্রিক টন করে চাল বরাদ্দ দিয়েছেন।

জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি রাজীব খগেশ দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীলের পরিচালনায় অনুষ্ঠানে ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ বিভিন্ন পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পূজা উদযাপন পরিষদের নেতারা নিজাম উদ্দিন হাজারী এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।