ছাগলনাইয়া একরাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এর মধ্যে একটি বাড়ি হতে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

শুক্রবার (২ অক্টোবর) গভীর রাতে পৌর এলাকার পশ্চিম ছাগলনাইয়া আলমগীর বিএ সড়কে অবস্থিত পাশাপাশি তিন বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) নিশান চাকমা ও স্থানীয় থানার ওসি মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে ওই সড়কের রোকেয়া ভিলার দ্বিতীয় তলায় দরজা ভেঙ্গে কুয়েত প্রবাসী নুরুল আফছারের বাসায় প্রবেশ মুখোশধারী দুই জনের একটি ডাকাত দল। এসময় ওই প্রবাসীর দুই শিশু পুত্রের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে স্ত্রী তাসলিমা আক্তার ও তার কলেজ পড়ুয়া মেয়েকে একটি কক্ষে আটক রাখে তারা। পরে ঘরের আলমিরাতে থাকা ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা ডাকাত দল নিয়ে গেছে বলে জানান প্রবাসীর স্ত্রী তাসলিমা আক্তার।

এছাড়া একইরাতে পাশের সৈনিক ভবন এবং ভুইয়া ম্যানশনেও ডাকাত দল হানা দিয়েছিলো বলে জানান বাসার মালিকরা। তবে ঐ দুই বাড়ীতে লুটের ঘটনা ঘটেনি। পাশাপাশি তিন বাড়ীতে ডাকাত দলের আগমনে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারসহ স্থানীয় জনসাধারণ।