ফেনীতে ৭৪ পাউন্ড ওজনের একটি কেক কেটে দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেনী পৌর চত্ত্বরে জন্মদিনের কেক কাটেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি জন্মদিনের শুভেচ্ছা জানান নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি বলেন, দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। সাংসদ বলেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। মহান আল্লাহ্’র কাছে কামনা করি, উনি যেন বঙ্গবন্ধু কন্যাকে দীর্ঘজীবী করেন।

কেক কাটা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা লীগের সকল নেতাদের উপস্থিতিতে পৌরসভা প্রাঙ্গন মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করান নেতাকর্মীরা। তাদের মধ্যে বিরাজ করছিল আনন্দ আর উদ্দীপনা।

এতে আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি পিপি হাফেজ আহম্মদ, প্রিয়রঞ্জন দত্ত, জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহান আরা বেগম সুরমা, সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, দিনভর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নানা কর্মসূচিতে পালিত হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন।

এর আগে সকাল ১২টায় শহরের কলেজ রোডে দলের অস্থায়ী কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। মোনাজাতে মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন নেতাকর্মীরা।

দলের সাবেক দপ্তর সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহীদ খোন্দকার জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ফেনীতে নানা কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। তিনি জানান, জেলার বিভিন্ন উপজেলায়ও আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচিতে দিনটি বিশেষভাবে পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল, কেক কাটা ও দুঃস্থ ও অসহাদের মধ্যে খাবার বিতরণ।