ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পঞ্চাশোর্ধ এক অজ্ঞাত পরিচয় নারী (৫০) ও ২০ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ও ফাজিলপুর অংশে এ দুর্ঘটনাগুলো ঘটে। এ ঘটনায় আরও ৭জন আহত হয়েছে বলে জানা গেছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে মহাসড়কের ফাজিলপুর অংশের মাদ্রাসা রোডের মাথা নামক স্থানে চাকা সড়কের গর্তে পড়লে একটি যাত্রীবাহি বাস উল্টে পড়ে। এতে এক শিশু ও তার মাসহ ৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে ওই শিশুটির মা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ফাঁড়ির সার্জেন্ট সোহেল সরকার জানায়, বাসটি চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিল। হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন নিহত শিশুর মা নাসরিন আক্তার (৩০) জানান, কন্যা শিশুটির নাম তানিশা। তার বয়স ছিল ২০ মাস। চট্টগ্রাম হতে বাসযোগে চাঁদপুরের কচুয়া উপজেলার শাশর এলাকায় নিজ বাড়িতে যাচ্ছিলেন তারা।

অপর দিকে রবিবার ভোরে গাড়ী চাপায় অজ্ঞাত এক নারীর (৫০) মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজাহান খান। তিনি জানান, ভোরের দিকে মহাসড়কের ফতেহপুর রেলওয়ে ওভারপাস সংলগ্ন এলাকায় একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিলে ঘটনা ঘটে।

নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় তার মাথা পুরো থেঁতলে গেছে।

ফেনী জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।