সোনাগাজীতে মাছ ধরতে গিয়ে পানি নিষ্কাশন পাইপের ভেতরে আটকে মোঃ জামশেদ আলম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া গ্রামে বড় ফেনী নদীর তীরে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ওই গ্রামের আমির হামজার ছেলে জামদেশ দুপুরে মাছ ধরতে বড় ফেনী নদীর তীরের একটি মাছের ঘেরের পানি নিষ্কাশন পাইপের ভেতরে ঢুকেছিল। তখন জোয়ার থাকায় সহজে ভেতরে ঢুকলেও পরে পানি নেমে যাওয়া ভেতরে আটকে যায় জামশেদ। প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধারের প্রচেষ্টা চালায়। পরে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন জানান, খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলামসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর করা হয়েছে।