পরশুরাম উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ব্যবসায়ী নেতা রুহুল আমীন বাহার (৭৮) মারা গেছেন।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ফেনী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে ও তিন ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ বছর ধরে ব্রেইন স্টোক সমস্যায় অসুস্থ ছিলেন তিনি। আজ অবস্থার অবনতি হলে দুপুর ২ টায় ফেনী ডায়াবেটিক হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।
প্রয়াত রুহুল আমীন বাহার পরশুরাম পৌরসভার সলিয়া দক্ষিণ কোলাপাড়া মুহুরি বাড়ির মৃত আনোয়ারুল হক ওরফে আনা মিয়ার সন্তান। তিনি পরশুরাম পৌর আওয়ামী লীগ ও পরশুরাম বাজার বণিক সমিতির সাবেক সভাপতির দায়িত্ব পালন করেছেন।

আগামীকাল বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কোলাপাড়া ঈদগাহ ময়দানে জানাযা তাকে শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে। তিনি পৌর কাউন্সিলর এনামুল হক এনামের বড় ভাই।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার। শোকবার্তায় তিনি বলেন, তিনি আওয়ামী লীগের নিবেদিত দরদী নেতা হিসেবে পরশুরাম পৌরসভায় ব্যাপক আলোচিত ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল এক বিবৃতিতে এই বর্ষীয়ান আওয়ামী লীগ নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপর এক বিবৃতিতে শোক প্রকাশ করে উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরীফ মজুমদার ও সাধারণ সম্পাদক শফিকুল হোসেন মহিম বলেন, তার মৃত্যুতে একজন নিষ্ঠাবান ও বিশ্বস্ত অভিভাবককে হারালো উপজেলা আওয়ামী লীগ। তিনি ছিলেন একজন জনবান্ধব ও দেশপ্রেমিক নেতা। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা যুবলীগের নেতারা।