ফেনী থেকে প্রচার ও প্রকাশনার জন্য অনুমতি পেয়েছে ‘দৈনিক ফেনী’। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে ফেনী জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদুজজামান পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক আরিফুল আমীন রিজভীর হাতে ঘোষণাপত্রের কপি তুলে দেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া, সম্পাদকের পিতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও শিক্ষাবিদ রুহুল আমীন ভূঁঞাসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

শুভকামনা জানিয়ে ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান পত্রিকারটির সাফল্য কামনা করেন। তিনি বলেন, স্থানীয় সংবাদ প্রচারের ক্ষেত্রে দৈনিক ফেনী সবসময় এগিয়ে থাকবে এটি আমার প্রত্যাশা।

জেলা প্রশাসক বলেন, সামগ্রিক উন্নয়নের তথ্যচিত্র উপস্থাপনের মাধ্যমে ‘দৈনিক ফেনী’ জেলার একটি অন্যতম পত্রিকা হিসেবে নিজের স্থান অর্জন করে নেবে আমি সেই আশা করি।
তিনি বলেন, ফেনীর গুরুত্বপূর্ণ সকল তথ্য এখানে স্থান পাবে। উন্নয়নের কথাগুলো আসবে। ফেনীর সমৃদ্ধির কথাগুলো গুরুত্বের সাথে প্রকাশ ও প্রচার করবে পত্রিকাটি।

পত্রিকাটির ছাড়পত্র পাবার ব্যাপারে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সম্পাদক ও প্রকাশক আরিফুল আমীন রিজভী ।

তিনি বলেন, ফেনীর সৃজনশীল সাংবাদিকতার বিকাশে ও ইতিবাচক পরিবর্তন আনতে সবসময় ভূমিকা রাখবে গণমাধ্যমটি।

আরিফুল আমীন রিজভী বলেন, ফেনীর গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার লক্ষ্যে এক ঝাঁক তরুণ উদীয়মান সংবাদকর্মীর সমন্বয়ে তার নিরপেক্ষতা সবসময় বজায় রেখে যাবে।

পত্রিকাটির প্রচার ও প্রকাশে পাঠক, শুভানুধ্যায়ীসহ সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।