সদ্য ঘোষিত জাতীয় পার্টির ফেনী জেলা কমিটির আহ্বায়ক পদ হতে পদত্যাগের আবেদন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টি সাধারণ সম্পাদক নাজমা আকতার এমপি। গত ৬ সেপ্টম্বর পার্টির চেয়ারম্যান জিএম কাদের বরাবরে অব্যাহতি প্রদানের জন্য লিখিত আবেদন করেছেন তিনি। কারণ হিসেবে পারিবারিক সমস্যার কথা উল্লেখ করেছেন ফেনী সংরক্ষিত মহিলা আসনের এ সাংসদ।

আবেদন উল্লেখ করেন, আমি দীর্ঘদিন ধরে ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করে আসছি। বিগত ৫ সেপ্টেম্বর পূর্বের কমিটি বাতিল আমাকে ‘আহ্বায়ক’ করে নতুন কমিটি গঠন করা হয়। বর্তমানে আমার পারিবারিক সমস্যা থাকার কারণে নতুন কমিটির পদ হতে পদত্যাগে ইচ্ছুক।

ফেনী সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নাজমা আকতারকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটির অনুমোদন প্রদান করেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। দলের গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুপারিশে রবিবার এই কমিটির অনুমোদন দেওয়া হয়। একই দিন কমিটির আহ্বায়ক পদ হতে পদত্যাগের আবেদন করেন নাজমা আক্তার। এতে পার্টির আরেক প্রেসিডিয়াম সদস্য ফেনী-৩ আসনের সাংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীকে উপদেষ্টা হিসেবে রাখা হয়।

তবে তার পদত্যাগের আবেদন পার্টির চেয়ারম্যান কর্তৃক গৃহীত হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায় নি।