১৯ নভেম্বর,২০১৯

।। ফুলগাজী সংবাদদাতা।।

ফেনীর ফুলগাজীতে বড় ভাইয়ের মৃত্যুদণ্ডের সংবাদ শুনে ছোট ভাই মো. ইয়াছিন (২০) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। সে খাগড়াছড়ি জেলার মাটি রাঙার শুকনাছড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে।


রোববার (১৭ নভেম্বর) উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফুলগাজী থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। সোমবার (১৮ নভেম্বর) ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ইয়াছিন দীর্ঘদিন ধরে ফুলগাজী উপজেলার দক্ষিণ ধর্মপুরে তার নানার বাড়িতে থাকতেন। তার বড় ভাই মো. শাহিন (২৩) একটি হত্যা মামলার আসামি। খাগড়াছড়ির আদালত শাহিনকে মৃত্যুদণ্ড দেন। গত রোববার এই সংবাদ শুনে রাত সাড়ে আটটার দিকে বাড়ির পাশের পুকুর পাড়ে একটি গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ইয়াছিন।

পরে বাড়ির লোকজন ইয়াছিনকে সেখান থেকে দ্রুত নামিয়ে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার ফুলগাজী থানার ওসি মোহাম্মদ কুতুব উদ্দীন বলেন, ময়নাতদন্ত শেষে গতকালই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।