পৃথক অভিযানে ১৭৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার ( ১৮ আগস্ট) রাতে ফেনী শহরের একাডেমী ও অপর অভিযানে সোনাগাজীর ডাকবাংলা এলাকা হাতে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী।

আটকৃতরা হল বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ছয়ঘর মোল্লাবাড়ী এলাকার মৃত তারা মিয়ার ছেলে মোঃ ইচা ও নারায়নগঞ্জ জেলার উত্তর চাষাড়া গ্রামের মৃত মোঃ রুবেলের ছেলে মোঃ আরিফ (২৫)।

মোঃ জুনায়েদ জাহেদী জানান, গতকাল রাত ৯টার দিকে একাডেমী রোডের কলাবাগান এলাকার করিম সিএনজি পাম্পের সামনে তল্লাশী চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ মোঃ ইচাকে আটক করা হয়। অপর অভিযানে সোনাগাজীর ডাক বাংলা পেট্টোলপাম্পের সামনে একটি সিএনজি অটোরিকশা হতে পালানোর সময় মোঃ আরিফকে ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে র‌্যাব।

আটকৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ইচা শহরের খাজুরিয়া এলাকার মজু মিয়ার কলোনীতে বসবাস করে। অপরদিকে আরিফ ফেনী শহরের রেলওয়ে কলোনীতে থাকে।

র‌্যাব-৭ কর্মকর্তা জানান, জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ৭৮ হাজার টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।