করোনা ভাইরাস প্রাদুর্ভাব এর কারণে ক্ষতিগ্রস্ত ফেনীর খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫জনের মাঝে অনুদান প্রদান করা হয়েছে।

আজ শনিবার (১৫ আগস্ট) জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে এ অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুজ্জামান তাদের হাতে অনুদান তুলে দেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার জানান, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ধীন জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষ হতে এককালীন এ অনুদান প্রদান করা হয়েছে। এতে প্রত্যেককে নগদ ৭ হাজার টাকা করে মোট ৩ লাখ ১৫ হাজার টাকার প্রদান করা হয়। এছাড়া প্রত্যেককে ক্রীড়াবিদকে একটি করে গাছের চারা প্রদান করা হয়।

অনুদান বিতরণকালে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম, পিপিএম, জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মত সুমনী আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

অনুদানপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠকরা জানান, করোনা ভাইরাসের কারণে দেশের সব সেক্টরের খেলাধুলা বন্ধ রয়েছে। অনেক কোচ তার কোচিং করাতে পারছেনা। এ প্রাদুর্ভাবের কারণে ক্রীড়া সংশ্লিষ্ট সব কিছু বন্ধ থাকাতে আমাদের আর্থিকভাবে অনেক সমস্যায় পড়তে হয়েছে। সরকার আমাদেরকে এ অনুদান দেয়াতে আমাদের উপকার হয়েছে। এই অনুদানের জন্য তারা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।