ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারে ১৪৫০টি ইয়াবা বড়িসহ ২ জন মাদক ব্যবসায়ীকে করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার (১২ আগস্ট) বিকাল ৫টার দিকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী। তিনি জানান, জব্দকৃত ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ৭ লক্ষ ২৫ হাজার টাকা।

মোঃ জুনায়েদ জাহেদী জানান, আটকৃতরা হল কুমিল্লার চৌদ্দগ্রামের ডিমাতলী সাহেব নগর এলাকার মোঃ অহিদুর রহমানের ছেলে মোঃ ইসমাঈল হোসেন (২৩) ও শাকতলার মোঃ মীর হোসেনের ছেলে মোঃ মমিন (৪৫)।

র‌্যাব-৭ কর্মকর্তা জানান, মাদক বেচাকেনার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোহাম্মদ আলী বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাব-৭। এসময় বাজারের এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশন সংলগ্ন রিপন স্টোরের সামনে র‌্যাব-৭ উপস্থিত হলে ওই দুই ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তল্লাশী চালালে ইসমাঈলের প্যান্টের পকেটে পলিব্যাগে মোড়ানো ৮শ টি ও মমিনের লুঙ্গির কোচড়ে ৬শটি ইয়াবা বড়ি পাওয়া যায়।

আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত রয়েছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে বলে মোঃ জুনায়েদ জাহেদী জানিয়েছেন।