সালেহ উদ্দিন চৌধুরীর প্রতি জেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন



ফেনীর প্রবীণ আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরীর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ফেনী জেলা যুবলীগ। আজ সোমবার (২৭ জুলাই) সকালে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব।

এসময় নেতৃবৃন্দ মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ করে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পুষ্পমাল্য অর্পণকালে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূইয়া, সাধারন সম্পাদক ইকবাল হোসেন বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার রাজু, উপ দপ্তর সম্পাদক উচ্ছাস মজুমদারসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগ সভাপতি ও সাধারণ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, সাবেক আমলা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম মরহুমের বড় ছেলে।

আজ সোমবার (২৭ জুলাই) পরশুরামের গুথুমা চৌধুরী বাড়ির পাশে তমিজ উদ্দিন আহমেদ চৌধুরী মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এর আাগে গুথুমায় খান বাহাদুর আব্দুল আজিজ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে তার ২য় নামাযে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযায় ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানসহ বিভিন্ন পর্যায়ের শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

বিশিষ্ট সমাজবেসক ও শিক্ষানুরাগী সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী রোববার (২৬ জুলাই) বিকালে ঢাকার বনানীস্থ নিজ বাসভবনে মারা যান। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।