পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নে খোকন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু ঘটে। মৃতের স্ত্রী পক্ষের দাবী খোকনের সাথে তার ভাই হেলাল (৩৮) ও ভগ্নিপতি শাহজাহানের (৪৫) হাতাহাতি ও মারধরের ফলে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (২০ জুলাই) বিকাল সাড়ে ৫টায় ইউনিয়নের রাস্তার খিল বাজারে রফিক মার্কেটে এ ঘটনা ঘটে। খোকন ও হেলাল এলাকার মহাজন বাড়ির মৃত রফিক মেম্বারের ছেলে।

মৃতের শ্যালক এনামুল হক অভিযোগ করেন, রফিক মার্কেটের দোকান ঘরের মালিকানা বিরোধ নিয়ে ভাই ও ভগ্নিপতির সাথে মার্কেটের ভেতর খোকনের কথা কাটাকাটি হয়। বাক বিতন্ডার একপর্যায়ে হাতাহাতির মধ্যে খোকনের মৃত্যু হয়। আকস্মিক মৃত্যু বলে খোকনের লাশ বাড়ি নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ খবর পেয়ে লাশ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম বলেন, শুনেছি পারিবারিক সম্পত্তি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খোকন অসুস্থ হয়ে পড়ে এবং মৃত্যু ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রফিক বলেন, জানতে পেরেছি মার্কেটের দোকান নিয়ে দুই ভাই ও ভগ্নিপতি ঝগড়া করছিলেন। বাকবিতন্ডার একপর্যায়ে খোকন নিজেই দেয়ালে মাথা ঠুকেছেন। এরপর তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল জানান, এই ঘটনায় ভাই ও ভগ্নিপতিকে থানায় আনা হয়েছে। তবে এখনো মামলা দায়ের করা হয়নি।