মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে ফেনীতে ১৫ হাজার গাছের চারা রোপন করবে জেলা ছাত্রলীগ। আজ সোমবার (২০ জুলাই) সকালে ফেনী সরকারি কলেজের জয়নাল আবেদীন মিলনায়তন প্রাঙ্গনে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

জেলা ছাত্রলীগ সভাপতি এম সালাহউদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ উপস্থিত থেকে এ কর্মসূচির সূচনা করেন।

সাধারণ সম্পাদক জানান, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে কেন্দ্রীয় ছাত্রলীগের গৃহিত কর্মসূচির অংশ হিসেবে ফেনী জেলায় ১৫ হাজার চারা রোপনের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি জানান, বিভিন্ন উপজেলায় বনজ, ফলজ ও ঔষধি উদ্ভিদের চারা রোপন করা হবে। আজ কলেজ ক্যাম্পাসে তিন ধরনের ৬টি চারা রোপনের মাধ্যমে এ কর্মসূটচির উদ্বোধন করা হয়। 

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন রুবেল, সদর উপজেলা ছাত্রলীগ ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহেদ আকবর অভি, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল হক ভূঞা রবিন, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ ইমন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক নায়েব চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাদিম উদ্দিন মিনার, উপ-পাঠাগার সম্পাদক আকরাম উদ্দিন রাজু, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ শাহীন, সহ-সম্পাদক অনুসহ প্রমুখ।