সাম্প্রতিক সময়ে শিশু নির্যাতন, ধর্ষণ, হত্যা বন্ধে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে ফেনী জেলা ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ)। ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করে সংগঠনটি।

সোমবার (১৩ জুলাই) দুপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও শিশুদের সুরক্ষার কথা চিন্তা করে ফেনী জেলা প্রশাসকের দাপ্তরিক ই-মেইলে এ স্বারকলিপি প্রেরণ করা হয়েছে বলে জানান সংগঠনের জেলা কমিটির সভাপতি মোঃ মাস্তাফিজুর রহমান মুরাদ।

সাম্প্রতিক সময়ে শিশু নির্যাতন, ধর্ষণ বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে সংগঠনটি।

এতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে উল্লেখ করা হয়, আপনি আমাদের শিশুবান্ধব অভিভাবক এবং শিশুদের খুবই ভালবাসেন। ইতিপূর্বে আমরা দেখেছি শিশু নির্যাতনের সাথে জড়িত ব্যাক্তিদেরকে দ্রুত বিচারের আওতায় এনে আপনি দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করেছেন। তাই শিশুদের সমস্যা ও কষ্টের কথা চিন্তা করে সকল ধরনের শিশু নির্যাতন ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

নির্যাতন ও ধর্ষণের শিকার শিশুদের চিকিৎসা সেবা নিশ্চিতকরণ ও করোনাকালীন শিশুদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন সংগঠনের জেলা সভাপতি।

উল্লেখ্য, ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) জাতীয় পর্যায়ের একটি শিশু সংগঠন যা সারা বাংলাদেশের ৬৪ জেলায় শিশু একাডেমির সহযোগিতায় শিশুদের দ্বারা পরিচালিত হয়। শিশুদের অধিকার নিশ্চিতে কাজ করে সংগঠনটি।