ফেনীর শর্শদীতে গৃহকর্মী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পারভেজ (৩২ কে) আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ( ৯ জুলাই) অভিযান চালিয়ে ফেনী সরকারি কলেজের সামনে হতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।

ওসি জানান, তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে সদর উপজেলার শর্শদীর দক্ষিণ খানে বাড়ির মৃত মাবুল হকের ছেলে।

এর আগে বুধবার (৮ জুলাই) ধর্ষণের শিকার হওয়া ওই তরুণী বাদী হয়ে পারভেজের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে।

স্থানীয়ার জানিয়েছেন, পারভেজ একই ধরনের অপরাধ এর আগেও বহুবার করেছে।

জানা গেছে, মা-বাবা হারানোর পর অভাবের তাড়নায় ফেনী শহরের দুঃসম্পর্কের এক খালার বাসায় ৬ বছর বয়স থেকেই গৃহকর্মী হিসেবে কাজ করতেন ওই তরুণী। কয়েকদিন আগে সেই খালা মারা গেলে গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদীর খানে বাড়িতে ওই পরিবারটির সাথেই অবস্থান করছিল সে। মঙ্গলবার রাতে ঘরের বাইরে তরুণীকে একা পেয়ে আগে থেকে ওৎ পেতে থাকা একই বাড়ির পারভেজ তাকে মুখ চেপে বাড়ির শেষ সীমানায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে মুখ বেঁধে রাতভর জোরপূর্বক ধর্ষণ করে। সকালে মেয়েটিকে নিয়ে ফেনী মডেল থানায় হাজির হয় স্থানীয়রা।

অভিযুক্ত পারভেজ দু’বছর সৌদিআরব থেকে লকডাউনের আগে বাংলাদেশে এসে অন্যের এক স্ত্রীকে ভাগিয়ে আনে। এছাড়া বিদেশ যাওয়ার আগেও এলাকায় ধর্ষণসহ একাধিক নারী কেলেংকারীর কারণে তাকে এলাকা ছাড়া করা হয় বলে স্থানীয়রা জানান।