ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নে ডাকাতের হামলায় ছকিনা বেগম (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) মধ্যরাতে ইউনিয়নের পশ্চিম ছনুয়া রেহান উদ্দিন ভুঞা বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় ঘরে থাকা অন্য দু’নারীকে ডাকাতরা শ্লীলতাহানি করেছে অভিযোগ করছেন মৃত ছকিনা বেগমের ছেলে আশরাফুল ইসলাম।

আশরাফুল জানান, মধ্যরাতে ৩/৪জনের একটি ডাকাত দল বাড়িতে হানা দেয়। তারা ঘরে প্রবেশ করে আমার মা ও দুই গৃহবধু ইসরাত জাহান ফারজানা (২৬) ও নুর নাহার রানী (৩৩) কে গামছা দিয়ে হাত পা বেঁধে ঘরের একটি কক্ষে আটকে রাখে। একপর্যায়ে আমার মা শৌরচিৎকার শুরু করলে ডাকাতরা তার উপর হামলা করলে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে ডাকাতরা তার সাথে থাকা দুজনকে শ্লীলতাহানি করে ৪ ভরি স্বর্ণ, নগদ ১০ হাজার টাকাসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মোঃ আলমগীর হোসেন জানান, ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওসি।

নিহত ছকিনা বেগম ওই বাড়ির মকবুল আহম্মদের স্ত্রী। তিনি ২ ছেলে ও ৫ মেয়ের জননী।