নভেল করোনাভাইরাসে আক্রান্ত সোনাগাজীতে আবদুল্লাহ আল মামুন (৩৫) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের দারোগারহাট বাজারের ঠাকুর বাড়ির নুর আলমের ছেলে।

আজ শুক্রবার (১৯ জুন) দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ উৎপল দাশ।

তিনি বলেন, গত ১০ জুন তার নুমনার ফল পজিটিভ এসেছিল। সে হতে তিন স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে ছিলেন। আজ শুক্রবার সকালে তার শ্বাসকষ্ট শুরু হলে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পরিবারের লোকজন। সেখানে হাই ফ্লো অক্সিজেন সেবা চালু না হওয়ায় তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল। হাসপাতালে নেবার কিছুক্ষণ পরেই তিনি মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, স্বাস্থ্যবিধি মেনেই তার লাশ দাফনের প্রস্তুতি চলছে। তিনি এক বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন। তার তিন সন্তান রয়েছে।

এর আগে গত রবিবার একই ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের এক মাদ্রাসা শিক্ষক করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ পর্যন্ত জেলায় মোট ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৭জন রয়েছেন সোনাগাজীর, ২জন করে ফেনী সদর ও ৩জন দাগনভূঞা এবং ২জন ছাগলনাইয়া উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে ১২ জন পুরুষ আর ২জন নারী।