ফেনী শহরের রেলগেটের গুদাম কোয়ার্টার এলাকার একটি মেস হতে জসিম উদ্দিন নামে (৫০) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ( ১৩ জুন) বিকালে লাশটি উদ্ধার করা হয়।

মেসের রেজিষ্ট্রারে প্রাপ্ত তথ্যানুসারে তিনি নোয়াখালীর মাইজদী থানার দাশেরহাটের নোয়ানুই গ্রামের মৃত মফিজ উল্লাহ’র ছেলে বলে জানা গেলে এ রিপোর্ট লিখা পর্যন্ত তার কোন আত্মীয় স্বজনের খোঁজ মেলেনি। তার মৃতদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পড়ে আছে।

 
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মৃত ব্যক্তি গত ৭/৮ মাস ধরে ওই মেসে একটি সিঙ্গেল রুমে একা ভাড়া থাকতেন। গতকাল শুক্রবার রাতে তিনি প্রতিদিনের মত রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যান। আজ শনিবার (১৩ জুন) সকাল হতেই তার কোন সাড়াশব্দ পাওয়া না যাচ্ছিল না। অনেকবার ডাকাডাকি করেও তার কোন সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে রুমের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে। তিনি টিউবওয়েল বসানোর কাজ করতেন বলে জানা যায়। তার ব্যবহৃত দুটি মোবাইলে থাকা নাম্বারগুলোতে ফোন করেও কোন আত্মীয় স্বজনের হদিস মিলছেনা।

ধারণা করে হচ্ছে, রাতের কোন একসময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ।

ফেনী মডেল থানার (ওসি) আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত তার কোন আত্মীয়-স্বজনের খোঁজ পাওয়া যায়নি। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তার মৃত্যুতে বিভ্রান্ত হবার কোন কারণ নেই। তার আগে থেকেই হার্টে সমস্যা ছিল বলে জানতে পেরেছি।