করোনায় আক্রান্ত ফেনী পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞার আশু রোগমুক্তি কামনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ শুক্রবার (১২) বিকালে মেজবাহ উদ্দিন ভূঞার মোবাইলে ফোন দিয়ে তার শারীরিক ও পারিবারিক সার্বিক অবস্থার খোঁজখবর নেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এসময় তিনি মেজবাহ উদ্দিন ভূঞার আশু রোগমুক্তি ও মঙ্গল কামনা করে শুভকামনা জানান।

মেজবাহ উদ্দিন ভূঞা জানান, ফেনী পৌর এলাকায় করোনায় কর্মহীন পড়ে পড়া মানুষের ত্রাণ বিতরণ করতে গিয়ে করোনা আক্রান্ত হই আমি। গত ৩১ মে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলাম। এরপর ৩ জুন রিপোর্টে করোনা পজেটিভ পাওয়া যায়। সে থেকে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। আর এ খবর জেনে আজ বিকালে আমাকে ফোন করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। কুশলাদি বিনিময় শেষে তিনি আমাকে শুভকামনা জানান ও দৃঢ় মনোবাল নিয়ে পরিস্থিতি মোকাবেলার পরামর্শ প্রদান করেন। আমি পৌর বিএনপির পক্ষ থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। বর্তমানে আমার কোন শারীরিক সমস্যা নেই।

এ খবরে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফেনী জেলা বিএনপির শীর্ষস্থানীয় নেতারাও। ফেনী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল জানান, এতে প্রমাণ হয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের তৃণমূলের নেতাকর্মীর প্রতি কতটা আন্তরিক। সুদূর প্রবাসে থেকেও সার্বক্ষণিক দলের নেতাকর্মীদের খোঁজখবর রাখেন তিনি সবসময়। তার প্রতি জেলা ছাত্রদলের পক্ষ হতে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একইসাথে তার শারিরীক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।