ব্যাগভর্তি রয়েছে চাল, ডাল, আলু, মাছ, ফল ও শাকসবজিসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, সাথে নিরাপদ খাবার পানি। এভাবে নিজ ইউনিয়নের করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে খাদ্যসামগ্রীর উপহার প্রদান করেছেন পরশুরামের মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো।

আজ বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পাভেল হোসন ও সম্পাদক শরীফ উদ্দিনসহ সহযোগীরা।

আইসোলেশন অবস্থায় করোনা আক্রান্ত রোগীর সুষম খাদ্য নিশ্চিত ও পরিবারের দুর্ভোগ কমাতে এ উদ্যোগ নিয়েছেন নুরুজ্জামান ভুট্টো। তিনি বলেন, আক্রান্ত রোগীদের ১৪ দিন ঘরে থাকতে হচ্ছে। তাঁদের পরিবারের সদস্যরাও বাড়ির বাইরে যেতে পারছেন না। তাই তাদের দুর্ভোগ কমাতে এ উদ্যোগ নিয়েছি।

চেয়ারম্যান বলেন, করোনার শুরু থেকে ইউনিয়নে সংক্রমণ রোধে স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি বলেন, আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের সুবার উপ স্বাস্থ্য কেন্দ্রের করোনা আক্রান্ত সেবিকা ও সেখানে অবস্থানরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের জন্য এবং করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি আমরা।